May 20, 2024, 7:45 am

সংবাদ শিরোনাম
শাহপরাণ (রহঃ) থানা পুলিশের অভিযানে ১৯,৬০০ কেজি ভারতীয় চিনিসহ ০৩ জন গ্রেফতার উখিয়ায় রোহিঙ্গা শিবিরে অভিযানে ৪ আরসা সদস্য অস্ত্রসহ গ্রেফতার রাজধানীর ডেমরা এলাকা হতে আনুমানিক ছয় কোটি টাকা মূল্যমানের ৮৬০০ লিটার বিদেশী মদসহ ০৩ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ উলিপু‌রে পাঁচ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাউনিয়ায় (ব্লাস্ট) এর উদ্দোগে ধর্মীয় সম্প্রীতির উপরে আলোচনা সভা কুড়িগ্রামে ১ টাকায় ১০ টি পরিবেশ বান্ধব পাখা বিক্রি করছে ফুল জৈন্তাপুরে গভীর রাতে পুলিশের অভিযানে ৬১৫ বোতল মদ ৮ কেজী গাঁজা উদ্ধার রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকা হতে ডাকাতির প্রস্তুতিকালে ০৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ ক্ষেতলালে কলেজ প্রতিষ্ঠাতার মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামের নাগেশ্বরীতে সার্কেল হিসেবে সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানার যোগদান

১৯০ পিস ইয়াবাসহ চকবাজারে চকলেট রাব্বি আটক

আব্দুল্লাহ আল মামুন,বিশেষ প্রতিনিধি:

সোমবার (১৭ আগষ্ট) চকবাজার থানা এলাকা থেকে মো. রাব্বি ওরফে চকলেট রাব্বি (২৪) নামে এক ইয়াবা (মাদক) কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। এ সময় তার দখল থেকে ১৯০ পিস ইয়াবা জব্দ করা হয় বলে র‌্যাব সূত্রে জানা যায়।
সূত্র জানায়, র‌্যাবের নিয়মিত দায়িত্বের অংশ হিসেবে সোমবার চকবাজার এলাকায় মাদক বিরোধী অভিযান চলাকালে বিকাল সাড়ে ৫’টার দিকে থানাধীন কচি ময়দান মাঠ সংলগ্ন যুব কল্যাণ সমবায় সমিতির সামনের রাস্তার উপর থেকে মাদক কারবারি রাব্বিকে ১৯০ পিস ইয়াবাসহ আটক করে র‌্যাব-১০ এর আভিযানিক দল। এ অভিযানের নেতৃত্বে ছিলেন র‌্যাব-১০ এর সিপিসি-৩ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সি. এএসপি. মো. রেজাউল করিম.
প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, আটক রাব্বি ওরফে চকলেট রাব্বি চকবাজার থানাধীন কাজি রিয়াজ উদ্দিন রোডস্থ ৬৪/৪ নং হোল্ডিংসের মৃত: নিজাম উদ্দিন খানের ছেলে। সে দীর্ঘদিন যাবত ডিএমপি ঢাকার চকবাজার থানাসহ আশেপাশের অন্যান্য থানা এলাকায় মাদকদ্রব্য ইয়াবার ব্যবসা চালিয়ে আসছিল। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

প্রাইভেট ডিটেকটিভ/১৮ আগষ্ট ২০২০/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর